Har Him Kora Bhuter Golpo
Bangla Bhuter Golpo

Har Him Kora Bhuter Golpo । Best Bhuter Golpo 1:-আমি আপনাকে আজকে যে Bangla Bhuter Golpo টি বলব তা সত্যি সত্যি এটি মুম্বাইয়ে ঘটেছে। এটা আমার মাসি মার সঙ্গে ঘটে ছিল। মাসিমা একটা বিয়েতে যাওয়ার জন্যে রওনা দিলেন। যেখানেই তিনি থাকতেন সেখান থেকে বিয়ে বাড়ি 4-5 স্টেশন দূরত্বে ছিলেন। তিনি বিয়ে বাড়িতে যাওয়ার জন্যে ট্রেনের শেষ কামড়ায় বসেছিলেন। কারণ তার ট্রেন স্টেশনে যেতে একটু লেট হয়েছিল, তখন এই কামড়ায় কেউ ছিল না। তখন শুধু একা মাসি বসে ছিল।

কিন্তু, এরপর আরেকটা মেয়ে আসল রেল স্টেশনে পৌঁছেছিল। মাসিমা দেখলো মেয়েটি উপরে থেকে নীচে তিনি খুব প্রাণবন্ত ছিল। মাথার থেকে পায়ের মত একটি নববধূ সাজ ছিল। মাসিমা সেই ট্রেনের কামড়ায় একা ছিল, তাই মহিলা এসেও তার কাছে বসলো। মাসি মা জানালার দিকে তাকিয়ে ছিল। হঠাৎ মাসি মার চোখ যায় মেয়েটির পায়ের ‍দিকে, তখন সে খুব ভয় পেয়েছিল কারণ প্রথম যখন দেখছিল তখন সেই মেয়েটির পায়ের আঙ্গুল ছিল, কিন্তু হঠাৎ তার আঙ্গুল অদৃশ্য হয়ে গেল। তিনি এই দেখে খুব ভয় পেয়েছিলেন। তারা বুঝতে পেরেছিল যে নারী একজন মানুষ নয় বরং অন্য কিছু। তার চোখ এখনও তার পায়ের উপর ছিল। তারপর সেই মহিলা রাগান্বিত হয়ে মাসিমাকে দেখতে লাগলেন। মাসিমা কুরআন আয়াতটি জোরে জোরে পড়তে লাগলো। তাই করার পর, মহিলা চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে। এই সব দেখে, মাসিমা এত ভয় পেয়েছিল যে মাসিমা পরবর্তী স্টেশনে এসেছিল। এবং সেখানে যারা পুলিশ ছিল তাদের সবকিছু বলে। তার পর পুলিশ তাকে বাড়ি পৈৗছে দিয়ে যান।

এরকম আরো Bangla Bhuter Golpo / Bangla Horor Story পেতে শেয়ার করুন আমাদের পোস্ট।
Har Him Kora Bhuter Golpo 2:-  আপনাকে যে Bhuter story বলব তা খুব ভীতিকর নয়, তবে এটি সম্পূর্ণ সত্য। এই ঘটনাটা আমার প্রতিবেশি খালার সাথে ঘটেছে। এটি প্রায় 15 বছর আগের কথা। আমার খালা ও আমার খালাতে ভাই ওড়িশার ডেরির্ক জেলার একটি ভাড়া বাসায় থাকত।  শুরুতে সবকিছু ঠিক ছিল। কিন্তু, প্রায় ১০ দিন পর, হঠাৎ একটা অদ্ভুত ঘটনা ঘটল। রাতে হঠাৎ স্বপ্নে দেখে খালা ঘুমের ভিতরে থাকা অবস্থায় কোন একটা সাদা ‍ধূতিঁ পরিহিত অনেক দীর্ঘ বৃদ্ধ লোক এসে খালার হাত ধরে টানতেছে এবং সে যেন কোথায় নিয়ে যেতে চাইতেছে। খালা এই টানা হেছরাতে ঘুম থেকে জেগে ওঠলেন। আমার খালা খুব সাহসী ব্যাক্তি ছিল। সে ভিতু না হয়ে চুপ চাপ ঘুমানোর চেষ্টা করল এবং ঘুমিয়ে পড়ল।

খালা এই ঘটনাটি ভূলেও যেতে চেয়েছিল কিন্তু খালা তার হাত দেখে সে তার চোখকে বিশ্বাস করতে পারেনি!! কারন তার হাতে কাল রাতের টানা হেছড়ার স্পষ্ট চিহৃ ছিল। এটা আমার খালা আমার খালাতো ভাইকে বলল। কিন্তু কেবল মাএ দশ দিন হয় এই বাড়িতে এসেছেন তারা মাস শেষ হতেও আরো বিশ দিন বাকী। তাই তারা সিদ্ধান্ত নিলেন এই মাস শেষ করে তারা এই বাসা ছেড়ে দিবেন।

তারপর প্রায় 8-10 দিন পর সেই বাড়ির মালিক আমার খালার বাড়িতে এলেন এবং তাদের বললেন

আগামীকাল আমার বাবার তৃতীয় মৃত্য বাষিকী। সেই সময় খালা জিজ্ঞেস করল করল তার বাবা কিভাবে মারা গিয়েছিল?সেই সময় তিনি বললেন আমাদের এই বাসাতে তিন বছর আগে আগুন ধরেছিল। সেই আগুনে পুড়ে আমার বাবার মৃত্য হয়েছিল। খালা আরো জিজ্ঞেস করল তার বাবা দেখতে কেমন ছিল?? তখন তিনি বললেন:- তার বাবা দেখতে লম্বা ছিল এবং সাদা ধূতি পরিধান করত।

তার কথা শুনে খালা বুঝলেন যে কিছু দিন আগে  স্বপ্নে যে লোক তাকে টেনেছে সে আর কেউ নয় এই বাড়ির মালিক ছিল। আর ঐ মাস শেষ হবার পর তারা বাসা ছেড়ে দিয়ে অন্য বাসায় চলে যান।

Related Tags

Banglai Bhuter Golpo, Bangla horror story, vuter kotha, vute, Banglai Horror. Vuter Bangla Golpo, Bhuter Golpo Best 2018, Har Him Kora Bhuter Golpo, bhuter golpo new bhoot ar golpo